বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:২৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

কলকাতা-বরিশাল বাস সার্ভিস চলতি বছরেই

dynamic-sidebar

দুই বাংলার মধ্যে সৌহার্দ্য বাড়াতে এবার কলকাতার সঙ্গে বরিশালের সরাসরি বাস সার্ভিস চালু হচ্ছে। দিন তারিখ চূড়ান্ত না হলেও চলতি বছরেই এই বাস সার্ভিস চালু করার পরিকল্পনা রয়েছে সংশ্লিষ্টদের।
বুধবার কলকাতায় দুই দেশের সংশ্লিষ্টদের একটি বৈঠক হয়। সেখানে কলকাতা-বরিশাল-কলকাতা রুটের পাশাপাশি কলকাতা-চট্টগ্রাম রুটে সরাসরি বাস সার্ভিস নিয়ে ইতিবাচক আলোচনা হয়।
জানা গেছে, দুটি রুটের বিষয়ে পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশ সরকার ইতিবাচক। তবে এক্ষেত্রে দিল্লির সবুজ সংকেত পেলেই দ্রুততার সঙ্গে রুট দুটি চালু হবে বলে আশা সংশ্লিষ্টদের। যদিও পদ্মাসেতু চালু হওয়ার পরই কলকাতা-চট্টগ্রাম-কলকাতা রুটের বাস সার্ভিস চালু হবে। তবে এর আগেই এ বছরের শেষ দিকে কলকাতা-বরিশাল-কলকাতা রুটের বাস সার্ভিস চালু হওয়ার সম্ভাবনা রয়েছে।
শ্যামলী পরিবহন কলকাতা-বরিশাল রুটে যাত্রী পরিবহন করবে। সংস্থাটির কর্ণধার অবণী ঘোষ বলেন, বুধবার কলকাতার ইকোপার্কের গেস্ট হাউজের বৈঠক ইতিবাচক হয়েছে। সেখানে দিল্লির প্রতিনিধি ছাড়াও বাংলাদেশের বিআরটিসির চেয়ারম্যান, সচিব, বিজিবি এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net